এবার ‘আলো আসবেই’ গ্রুপ নিয়ে এক অভিনেতাকে অপর অভিনেতার হুমকি

এবার ‘আলো আসবেই’ গ্রুপ নিয়ে এক অভিনেতাকে অপর অভিনেতার হুমকি

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে তৈরি করা আওয়ামীপন্থী অভিনয়শিল্পীদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ‘আলো আসবেই’ নিয়ে আলোচনা এখনও থামছে না। 

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনকে কেন্দ্র করে তৈরি করা আওয়ামীপন্থী অভিনয়শিল্পীদের হোয়াটসঅ্যাপ গ্রুপ ‘আলো আসবেই’ নিয়ে আলোচনা এখনও থামছে না। 

এর মধ্যেই এই গ্রুপ প্রসঙ্গে বিবাদে জড়িয়েছেন ছোট পর্দার দুই অভিনেতা। যাদের একজন মাহবুব আল রশিদ খান (অনুভব মাহবুব), অপরজন মাসুদ রানা মিঠু। 

সম্প্রতি ‘আলো আসবেই’ গ্রুপ কাণ্ডে অনুভব মাহবুব নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি স্ট্যাটাস শেয়ার করেন। 

যেখানে কবিতার ছন্দে লেখা ছিল, আলো আনতে আগুন জ্বালিয়েছিলো, সেই আগুন নেভাতে জল ঢেলেছিলো। জল গরম হয়ে গেছে। তাতে ওনাদের আর কি দোষ? গরম জল উপকারী, আপনি চাইলে লবন-মরিচ মিশিয়ে দিতে পারেন। ওনারা উপকার করতে চেয়েছিলো। 

‘এবার গরম জল দিয়ে, তাদেরকে আপ্যায়নের অনুরোধ করছি। সবাইকে দিতে হবে। বাদ যাবে না একটিও চুতিয়া। গরম জল কম পড়লে দিতে হবে মুতিয়া। ওরা ফ্যাসিবাদের দোসর, ওরা শিল্পী না।’

অনুভবের সেই স্ট্যাটাসের জবাবে অভিনেতা মাসুদ রানা মিঠু এক স্ট্যাটাসে লেখেন, আমরা যাকে অনুভব বলে জানি সে বলেছেন- যারা আলো আসবে গ্রুপে ছিল তারা চুতিয়া, তাদের মুখে দিতে হবে মুতিয়া!

প্রশ্ন রেখে এই অভিনেতা বলেন, ‘এই ছিল আমাদের কপালে? আমরা জানি সেই গ্রুপে ছিল দেশের বিশিষ্ট অভিনেতা, অভিনেত্রী, পরিচালক, প্রযোজক। কী হচ্ছে এসব? কী বলছে অনুভব? তার পেছনে কত বড় শক্তি আছে জানতে ইচ্ছে করছে। দেখা হবে অনুভব তোমার সাথে।’

মাসুদ রানার এই স্ট্যাটাস মোটেও ভালোভাবে নেননি দর্শক ও সহশিল্পীরা। তার সেই স্ট্যাটাস শেয়ার করে অভিনেত্রী মনিরা মিঠু লিখেছেন, আমার খুব জানতে ইচ্ছে করছে মাসুদ রানা ভাই আপনি এখন কার শক্তিতে অনুভব ভাইকে দেখে নেওয়ার হুমকি দিলেন?

অনুভব ভাই এটা নিয়ে প্রতিবাদ করলেন, আপনি আসছেন তাকে হুমকি দিতে? এতদিন কই ছিলেন? যখন ছাত্রদের বুকে গুলি করা হয় তখন আপনি কোথায় ছিলেন? এখন তো ক্লিয়ার, আপনি ‘আলো আসবেই’ গ্রুপে না থাকলেও বাহিরে থেকে দালালি করেছেন। এটা তো ১০০% প্রমাণিত।

তোপের মুখে সেই স্ট্যাটাস সরিয়ে নেন মাসুদ রানা মিঠু। এরপর অপর একটি স্ট্যাটাসে দুঃখপ্রকাশ করে তিনি লেখেন, অনুভবকে লেখার জন্য সরি। আমি কিন্তু আপনাদের সাথে ছিলাম, আছি। ভুল বুঝবেন না। 

এনএইচ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *