রাস্তার মাঝে চেয়ারে বসে আরাম, ট্রাকের ধাক্কায় ছিটকে পড়লেন যুবক

রাস্তার মাঝে চেয়ারে বসে আরাম, ট্রাকের ধাক্কায় ছিটকে পড়লেন যুবক

জাতীয় সড়কের দু’পাশ দিয়ে ছুটে চলেছে একের পর এক গাড়ি। তার মাঝখানে প্লাস্টিকের চেয়ার নিয়ে বসে পড়েছেন এক যুবক। যেন এই রাস্তার মালিক তিনিই। চেয়ারের ওপর পা তুলে আরাম করছেন ওই যুবক।

জাতীয় সড়কের দু’পাশ দিয়ে ছুটে চলেছে একের পর এক গাড়ি। তার মাঝখানে প্লাস্টিকের চেয়ার নিয়ে বসে পড়েছেন এক যুবক। যেন এই রাস্তার মালিক তিনিই। চেয়ারের ওপর পা তুলে আরাম করছেন ওই যুবক।

চেয়ারে বসেই গাড়ি চলাচলের দৃশ্য উপভোগ করছেন তিনি। একপর্যায়ে পেছন থেকে আসা ট্রাকের ধাক্কায় ছিটকে পড়লেন যুবক। তাতেও যেন কোনও হুঁশ নেই তার। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার মধ্যরাতে উত্তরপ্রদেশের প্রতাপগড় এলাকায়।

সোশ্যাল মিডিয়ায় ওই যুবকের রাস্তার মাঝে বসে থাকার ভিডিও ফুটেজও ছড়িয়ে পড়েছে। রোববার (১ সেপ্টেম্বর) এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

সংবাদমাধ্যম বলছে, উত্তরপ্রদেশের প্রতাপগড় এলাকায় অযোধ্যা থেকে প্রয়াগরাজের দিকে যাওয়ার যে জাতীয় সড়ক রয়েছে, সেখানেই এই কাণ্ড ঘটিয়েছেন ওই যুবক। তার নাম অজয় সোনি। উত্তরপ্রদেশের চিলবিলা এলাকার বাসিন্দা তিনি।

পুলিশের দাবি, মত্ত অবস্থায় জাতীয় সড়কের মাঝে চেয়ার নিয়ে বসে পড়েছিলেন তিনি। রাস্তায় ঠায় বসে এদিক-ওদিক তাকাচ্ছিলেন তিনি। হঠাৎ পেছন থেকে একটি ট্রাক ধাক্কা মারে ওই যুবককে।

পুলিশ জানায়, চেয়ারের হাতল ভেঙে ছিটকে রাস্তায় পড়ে যান অজয়। তবুও কোনও ভ্রুক্ষেপ নেই তার। রাস্তায় পা ছড়িয়ে বসেই থাকেন তিনি। পরে সেখান থেকে চিলবিলা থানার পুলিশ উদ্ধার করে। অজয়ের বাড়িতেও খবর পাঠায় পুলিশ।

পরে অজয়ের পরিবারের লোকেরা থানায় পৌঁছলে তাদের হাতে অজয়কে তুলে দেয় উত্তরপ্রদেশ পুলিশ।

এনডিটিভি বলছে, ঘটনার আগে লোকটি রাস্তার একটি পুলিশ চেক পোস্টের কাছে বসে থাকলেও কেউ তাকে ঘটনাস্থল থেকে সরিয়ে দেয়নি। বরং পথচারীরা তাকে নিয়ে ঠাট্টা-বিদ্রূপ করতে ব্যস্ত ছিল। এরই মধ্যে পেছন থেকে একটি ট্রাক এগিয়ে আসে। লোকটি তার দিকে এগিয়ে আসা বড় এই গাড়িটিকে লক্ষ্য করেনি।

যদিও চারপাশের সবাই এসময় চিৎকার করছিল। ট্রাকটি পরে তাকে ধাক্কা মেরে পাশ কাটিয়ে চলে। আকস্মিক এই ধাক্কায় হতবাক হয়ে ওই যুবক রাস্তার ওপর পড়ে এদিক ওদিক তাকাতে দেখা যায়। অবশ্য সেসময় তাকে অক্ষত দেখা যাচ্ছিল।

এদিকে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওটি স্থানীয় পুলিশ আমলে নিয়েছে। পুলিশ বলছে, ওই ব্যক্তি মানসিকভাবে অসুস্থ ছিল এবং তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম এক্সে দেওয়া এক পোস্টে বলেছে, ‘কোতোয়ালি নগর থানা পুলিশ তাৎক্ষণিক তদন্তের পর যুবকের পরিবারকে জানানো হয়, সে মানসিকভাবে অসুস্থ এবং তাকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। যে ট্রাকটি ওই যুবককে ধাক্কা দিয়েছে তাকে চিহ্নিত করা হচ্ছে এবং পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।’

টিএম

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *