বন্যার্তদের সহায়তায় ৮১ লাখ টাকা অনুদান দিলো ‘স্নোটেক্স’ গ্রুপ

বন্যার্তদের সহায়তায় ৮১ লাখ টাকা অনুদান দিলো ‘স্নোটেক্স’ গ্রুপ

বন্যার্তদের সহায়তায় ৮১ লাখ টাকা অনুদান দিয়েছে বাংলাদেশের পোশাক শিল্পের অন্যতম প্রতিষ্ঠান ‘স্নোটেক্স’ গ্রুপ ও এর অঙ্গ প্রতিষ্ঠান ‘সারা লাইফস্টাইল’, ‘ঢেউ’ এবং  স্নোটেক্স পরিবারের ২২ হাজার সদস্য। প্রতিষ্ঠানটির পরিবারের সকল সদস্যরা স্বতঃস্ফূর্তভাবে ২৭ লাখ টাকা এবং ‘স্নোটেক্স’ গ্রুপ বাকি ৫৪ লাখ টাকা প্রদান করে।

সর্বমোট অনুদান থেকে ৫০ লাখ টাকা প্রধান উপদেষ্টার ত্রাণ ও কল্যাণ তহবিলে বুধবার (২৮ আগস্ট) জমা করা হয় এবং বাকি ৩১ লাখ টাকা ‘স্নোটেক্স’ পরিবারের বন্যাদুর্গত সদস্যদের মাঝে বিতরণ করা হয়। দেশের বিভিন্ন জেলায় বন্যায় ক্ষতিগ্রস্ত সাধারণ মানুষের পাশে দাঁড়ানোর লক্ষ্যে ‘স্নোটেক্স’ গ্রুপের পক্ষ থেকে এই উদ্যোগ নেওয়া হয়।

উল্লেখ্য, ‘স্নোটেক্স’ ২০০০ সালে বায়িং হাউজের মাধ্যমে যাত্রা শুরু করে। বর্তমানে ‘স্নোটেক্স’ চারটি বড় কারখানার একটি প্রতিষ্ঠান। এরই মধ্যে স্নোটেক্স আউটারওয়্যার গ্রিন ফ্যাক্টরি হিসেবে অর্জন করেছে ইউএসজিবিসির লিড প্লাটিনাম সার্টিফিকেটে। পাশাপাশি রাষ্ট্রপতির শিল্প উন্নয়ন পুরস্কার ২০২১, গ্রিন ফ্যাক্টরি অ্যাওয়ার্ড, শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের অধীনে ‘হেলথ অ্যান্ড সেফটি’ অ্যাওয়ার্ডসহ প্রতিষ্ঠানটি জাতীয় ট্যাক্সকার্ড ও সেরা করদাতা সম্মাননা-২০২২, জাতীয় রপ্তানি ট্রফি ২০২০-২১, বাংলাদেশ বিজনেস অ্যাওয়ার্ড-২০১৯, জাতীয় রপ্তানি ট্রফি ২০১৯-২০, ন্যাশনাল প্রোডাক্টিভিটি অ্যান্ড কোয়ালিটি এক্সিলেন্স অ্যাওয়ার্ড ২০২১, পেশাগত স্বাস্থ্য ও সেইফটি উত্তম চর্চা পুরস্কার-২০১৭, ফ্যাক্টরি অ্যাওয়ার্ড-২০২০, এসডিজি অ্যাওয়ার্ড, বেস্ট প্র্যাকটিস অ্যাওয়ার্ড-২০১৮ অর্জন করেছে ‘স্নোটেক্স’।

-বিজ্ঞপ্তি

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *