যে কারণে নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়েছেন দীপ্তি 

যে কারণে নায়িকা হওয়ার প্রস্তাব ফিরিয়েছেন দীপ্তি 

উপস্থাপনা দিয়ে নজর কেড়ে আলোচনায় আসেন বেসরকারি টেলিভিশন চ্যানেল টক শো ‘টু দ্য পয়েন্ট’-এর সঞ্চালক দীপ্তি চৌধুরী। এরপরই সিনেমায় নায়িকা হওয়ার প্রস্তাব পান তিনি। 

উপস্থাপনা দিয়ে নজর কেড়ে আলোচনায় আসেন বেসরকারি টেলিভিশন চ্যানেল টক শো ‘টু দ্য পয়েন্ট’-এর সঞ্চালক দীপ্তি চৌধুরী। এরপরই সিনেমায় নায়িকা হওয়ার প্রস্তাব পান তিনি। 

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার নতুন ছবিতে কাজ করার প্রস্তাব দেওয়া হয় এই উপস্থাপিকাকে। তবে বিনয়ের সঙ্গে নায়িকার হওয়ার প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন দীপ্তি।

বিষয়টি নিশ্চিত করেছেন জাজের কর্লধার আব্দুল আজিজ নিজেই। নতুন সিনেমার জন্য আজিজের পছন্দের তালিকায় প্রথম ছিলেন দীপ্তি চৌধুরী। তবে নায়িকা হওয়ার সেই প্রস্তাব নাকচ করে দিয়েছেন তিনি। এই মুহুর্তে কোনো সিনেমায় অভিনয় করতে আগ্রহী নন বলে জানিয়েছেন দীপ্তি।

আব্দুল আজিজ বলেন, নতুন একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছি। ইতোমধ্যে গল্প-স্ক্রিপ্ট লেখার কাজ শেষ। সিনেমাটির জন্য নতুন একজন মুখ খুঁজছি। প্রথমে দীপ্তি চৌধুরীকে নায়িকা হিসেবে চেয়েছিলাম আমরা। কিন্তু এই মুহুর্তে সিনেমায় অভিনয় করতে চাচ্ছেন না তিনি। সিনেমাটির গল্পে সমাজের বাস্তবচিত্র ফুটে উঠবে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে।

কেন সিনেমায় কাজ করার প্রস্তাব ফিরিয়েছেন, সে বিষয়ে মুখ খুলেছেন দীপ্তি। একটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘উপস্থাপনা আমার পেশা। কাজটি সঠিকভাবে করার চেষ্টা করছি। এ ছাড়া পড়াশোনা, লেখালেখি ও উন্নয়নমূলক কাজ নিয়ে ব্যস্ত থাকতে চাই। যে কারণে আপাতত অভিনয়ে যুক্ত হতে চাই না।’

প্রসঙ্গত, টক শো ‘টু দ্য পয়েন্ট’-এ আলোচক হিসেবে অংশ নেন সাবেক বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিক। কিন্তু আলোচনার একপর্যায়ে মেজাজ হারিয়ে তিনি সঞ্চালক দীপ্তি চৌধুরীর ওপর ক্ষিপ্ত হন। পুরো অনুষ্ঠানে বেশ কয়েকবার উপস্থাপিকার ওপর নিজের ক্ষোভ ঝাড়েন এবং উচ্চবাচ্য করেন। শুধু তা-ই নয়, অনুষ্ঠান শেষে স্টুডিও ছাড়ার আগে উপস্থাপিকাকে ‘রাজাকারের বাচ্চা’ বলেও মন্তব্য করেন। 

এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড়ের গতিতে ভাইরাল হয়ে যায়। যেখানে ধৈর্য ও ভদ্রোচিত আচরণের মধ্য দিয়ে পরিস্থিতি সামাল দিয়ে সবার নজর কাড়েন এই উপস্থাপিকা দীপ্তি চৌধুরী।

এনএইচ

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *