মন্ত্রীদের বিদেশে যাওয়ার খবর ভুয়া : গণপূর্তমন্ত্রী

মন্ত্রীদের বিদেশে যাওয়ার খবর ভুয়া : গণপূর্তমন্ত্রী

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া বিদেশে যাওয়ার বিষয়টিকে গুজব বলে দাবি করেছেন গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী।

মন্ত্রী জানান, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) সঙ্গে কথা বলেছি। তারা জানিয়েছে, ভুয়া একটা কাগজ ছড়ানো হয়েছে।

রোববার (৪ আগস্ট) সচিবালয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানো গুজব নিয়ে সংবাদ ব্রিফিংয়ে মন্ত্রী সাংবাদিকদের এ কথা জানান।

তিনি বলেন, আমি আমার উপস্থিতিটা বোঝাতে চেষ্টা করেছিলাম যে আমি বাংলাদেশেই আছি। এমনকি এখন আমার বাইরে থাকার কথাই ছিল। আজ দেশে ফেরার কথা ছিল। কিন্তু গতকাল যদি চলে যাই, তাহলে আজ ফিরব কীভাবে আমি জানি না।

মন্ত্রী বলেন, মোদ্দাকথা হলো, আমি দেশে আছি, আমি বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের সঙ্গেও কথা বলেছি। তারা বলেছে, ভুয়া একটা কাগজ ছড়িয়ে পড়েছে। এটা আমিও পেয়েছি। আমার এক আত্মীয় আমাকে পাঠিয়েছেন। এটা একটু ক্লিয়ার করা দরকার ছিল। আমি তো দেশেই আছি। আমি গতকাল পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ছিলাম। সেখান থেকে গতকাল ঢাকায় ফিরেছি। আজ যথারীতি অফিস করছি। এটাই আপনাদের জানালাম যে, আমি দেশে আছি, আমি পালাইনি।

তিনি বলেন, পালানোর কোনো প্রশ্নও নেই। যদিও আমার চেকআপ করাটা খুব জরুরি ছিল। ২০১৯ সালে আমার বাইপাস হয়েছে। আমার চেকআপের জন্য যাওয়ার কথা ছিল, আমি বলছি আমি দেশের এ পরিস্থিতিতে যাব না। 

এসএইচআর/এসকেডি

Visit Source Page

Leave a Comment

Comments

No comments yet. Why don’t you start the discussion?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *